মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্ধোধন

unnamed-14

মো: আরিফুল ইসলাম, স্টাফ রির্পোটার, মুরাদনগর:

রোজ বুধবার, ০৯ সেপ্টম্বর ২০১‘৫ (মুরাদনগর বার্তা ডটকম):

ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উপলক্ষ্যে বুধবার সকালে আলোচনা সভা ও র‌্যালীর মধ্য দিয়ে এ সপ্তাহ পালন করে মুরাদনগর উপজেলা প্রশাসন।

র‌্যালীর শেষে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভায় ভারপ্রাপ্ত নিবার্হী অফিসার মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা।

unnamed4-300x194উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেনের  সভায় আরো বক্তব্য রাখেন, বিদায়ী সহ: কমিশনার (ভূমি) মো: জাকির হোসেন, উপজেলা শিক্ষা অফিসার এএমএম মাহাবুব আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার রতন কুমার সাহা, শিক্ষক নেতা গাজী উল হক চৌধুরী, যাত্রাপুর প্রধান শিক্ষক সফিকুল ইসলাম প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবু তাহের, যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, ইউআরসির ইনস্টাক্টর দেলোয়ার হোসেন মৃধা, একটি বাড়ী একটি খামারের সমন্বয়কারী রিপন সরকার প্রমুখ।

আলোচনা সভাশেষে দু’দিন ব্যাপী ডিজিটাল মেলার ও ইন্টারনেট সপ্তাহের শুভ উদ্ধোধন করা হয়। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ২০ স্টল অংশনেয়। মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন