বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে পাওনা টাকা দিতে ডেকে এনে, ডাকাত সাজানোর চেষ্টা

মো: নাজিম উদ্দিনঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের গান্দ্রা গ্রামে শুক্রবার রাত ৮টায় পাওনাদারকে বাড়িতে ডেকে এনে মারধর করে ডাকাত সাজিয়ে পুলিশে দেয়ার ঘটনা ঘটেছে।

কিন্তু পুলিশ ষড়যন্ত্রের বিষয়টি বুঝতে পেরে ষড়যন্ত্রকারী দলের এক সদস্যকে আটক করে মামলা দায়ের করে কুমিল্লা জেলহাজতে প্রেরন করে পুলিশ।

আটককৃত মো: মহসিন সরকার(৩০) উপজেলার গান্দ্রা গ্রামের মাজেদুল হক সরকারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গান্দ্রা গ্রামের মাজেদুল হক সরকারের ছেলে আল-মামুন বিদেশে পাঠানোর কথা বলে বিভিন্ন এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। তেমনি ভাবে জেলার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামের মৃত আ:খালেক মিয়ার ছেলে কামাল হোসেন বিদেশে যাওয়ার উদ্দেশ্যে আল-মামুনের নিকট ৩লক্ষ ২০ হাজার টাকা প্রদান করে কিন্তু টাকা নেয়ার পর মামুন বিভিন্ন ভাবে কামাল হোসেনকে হয়রানী করতে থাকে। পরে শুক্রবার সন্ধ্যায় আল-মামুন টাকা ফেরত দেয়ার কথা বলে কামাল হোসেনসহ তার এক সহযোগীকে গান্দ্রা গ্রামে ডেকে এনে পিটিয়ে আহত করে এবং সাথে থাকা নগদ টাকা ও মোবাইলসহ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে হাত-পা বেধে ফেলে রেখে ডাকাত পড়েছে বলে থানায় খবর দেয়। পরে এসআই আনোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধারকরে ষড়যন্ত্রকারী দলের সদস্য মহসিনকেসহ থানায় এসে আহতদের চিকিৎসার ব্যবস্থা করেন এবং প্রকৃত ঘটনা জানতে পেরে মহসিনকে আটক করে পুলিশ। পাওনাদার কামাল হোসেন আদম ব্যবসায়ী আল-মামুনকে প্রধানসহ ৩জনকে আসামী করে শনিবার মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ৭/৭৬।

এব্যাপারে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের চৌধুরী বলেন, মামলা দায়ের করে আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মামলার তদন্ত চলছে এবং মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন