রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে পুলিশিং কমিটির উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

Muradnager Policeing News - 17.10

তরিকুল ইসলাম তরুন।

রোজ রবিবার ১৮ অক্টোবর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

সম্প্রতি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ২১ নং বাবুটি পাড়া ইউনিয়নের গান্দ্রা গ্রামের শ্যামল চন্দ্র দাস কর্তৃক ধর্ম নিয়ে কটুক্তি করা নিয়ে সৃষ্ট অপ্রীতিকর ঘটনার বিচার করার জন্য সামাজিক ভাবে বৈঠক বসে। ঘটনা সমাধানের পর দিন ৩রা অক্টোবর রাতে কে বা কারা কটুক্তিকারী শ্যামল চন্দ্র দাস ও তার মা-মায়ারানী দাসসহ সুরেশের ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে প্রায় ৬ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়।

প্রতিবেশী অমূল্য চন্দ্রের ছেলে নিবাস চন্দ্র দাস মুরাদনগর থানায় গ্রামের মুসলিম সম্প্রদায়ের ১৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ঘটনাস্থল পরিদর্শন করে মুরাদনগর থানা পুলিশ ৬ জনকে আটক করে কোর্টে চালান করে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে এলাকার গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়ায় এবং আগামী ১৮ সেপ্টেম্বর শারদীয় দূর্গা পূজা সামনে রেখে ২১ নং বাবুটি পাড়া ইউনিয়ন পুলিশিং কমিটির আয়োজনে অপরাধ দমন ও সম্প্রীতি সমাবেশ করে।

এতে প্রধান অতিথি ছিলেন মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনসুর উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন বি সার্কেল মুরাদনগর (সহকারী পুলিশ সুপার) মো: ইকবাল হোসেন হাজারী, প্রধান সমন্বয়কারী মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, সমাজ সেবক মোবারক হোসেন মুন্সী, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এ বি এম আমিরুল ইসলাম, এডভোকেট গোলাম মোস্তফা, শাখওয়াত হোসেন, আতিক সিকদার, মনু মিয়া, জাকির হোসেন খান, মোজাম্মেল মেম্বার, মহিলা ইউপি সদস্য শাহনাজ পারভিন, ফারুক খান, ইসমাইল শেখ, কালাম সরকারসহ দুই ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান সমন্বয়কারী মিজানুর রহমান বলেন, প্রকৃত অপরাধীরাকে আইনের আওতায় এনে বিচার করা হবে। সাধারণ কোন জনগণকে হয়রানি করা হবে না। ভবিষ্যতে যেন এমন ঘটনা আর না ঘটে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। সামনে পূজা তাতে যেন কোন দুর্ঘটনা না ঘটে সেজন্য পুলিশিং কমিটি ও সর্বসাধারণের সজাগ ভূমিকা রাখার আহবান জানান।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন