রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে প্রতারক চক্রের ৩সদস্য গ্রেফতার

pc muradnagar,26-05-15(1)

বেলাল উদ্দিন আহম্মেদ, বিশেষ প্রতিনিধিঃ

২৬ মে ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটবকম):

মুরাদনগরে আন্ত:প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই তিন প্রতারক চক্র উপজেলা চেয়ারম্যানের অফিসে জাইকার ৫ কোটি টাকার কাজ পাইয়ে দিবে ও এ কাজের শতকরা ৪০ ভাগ টাকা তাদেরকে দিতে হবে এর মধ্যে নগদ দু’লাখ টাকা দেওয়ার জন্য উপজেলা চেয়ারম্যানকে চাপ প্রয়োগ করে। বিষয়টি উপজেলা চেয়ারম্যানের সন্দেহ হলে পুলিশকে খবরদিলে পুলিশ এসে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হল নরসিংদি জেলার মনোহরদি উপজেলার সুকান্তি গ্রামের সালাহ উদ্দিন ভুইয়ার ছেলে সাইফুল্লাহ ভুইয়া(২৬), কুমিল্লার মুরাদনগর উপজেলার আকবপুর গ্রামের মো: শাহজাহানের ছেলে আব্দুল্লাহ আল মামুন(২৩) ও বি-বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী গ্রামের জলিল মিয়ার ছেলে রমজান আহাম্মদ(২৬)।

এব্যাপারে মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,জাইকার ৫কোটি টাকার কাজ পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে নগদ দু’লাখ টাকা দাবি করে। বিষয়টি সন্দেহজনক হলে আমি পুলিশে খবর দেই।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,গ্রেফতারকৃতরা প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে প্রতারনার দায়ে মামলা দায়ের করা হয়েছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন