রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে প্রবাসীর বাড়ীতে হামলা:ভাংচুর

মোঃ নাজিম উদ্দিনঃ

মুরাদনগর বার্তা ডটকমঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কাউন্নামুড়ি গ্রামে বুধবার সন্ধ্যায় এক সৌদি প্রবাসির বাড়ীতে সন্ত্রাসী হামলা চার্লিয়ে বাড়ী-ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

এ সময় হামলায় দুই মহিলা সহ ৩জন আহত হয়। আহতরা হলেন, কাউন্নামুড়ি গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলের বড় ছেলে শাহজাহান(৪৩), ছোট ছেলে সৌদি প্রবাসী আবুল কালাম এর স্ত্রী রুমা বেগম (২০), ও মেঝ ছেলে মিজানুর রহমানের স্ত্রী রুবি বেগম (৩০)। আহতরা মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

প্রবাসির ভাই মিজানুর রহমান অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার বিকালে কাউন্নামুড়ি গ্রামের মৃত সমর মিয়ার ছেলে আব্বাস উদ্দিনের নেতৃত্বে তার ছেলে রুবেল, শরীফ, হানিফ মিয়ার ছেলে আবুল কালাম,রহিম মিয়ার ছেলে আলমগীর, জাহাঙ্গীর, জাকির, কাশেম মিয়ার ছেলে মামুন, মালন ও হোসেন মিয়ার ছেলে জালাল, হেলাল সহ ২৫/৩০জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বসতবাড়ীতে হামলা চালিয়ে দরজা জানালা ভাংচুর করে ও লুটপাট চালায়। ঘটনায় বাধা দেয়ায় শাহজাহানকে রামদা দিয়ে কোপ দেয় এবং রুমা ও রুবিকে মরধর করে।

এসময় হামলাকারীরা আমাদের আলমারি ভেঙ্গে নগদ ১লক্ষ৭২হাজার টাকা ও ১লক্ষ টাকার স্বর্নালঙ্কার লুট করে নিয়ে যায় এবং মোটরসাইকেল ভাংচুর করে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, দীর্ঘ দিন ধরে এ সন্ত্রাসী চক্রটি আমাদের বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছিল। এবং দেড় বছর পূর্বে এই সন্ত্রাসী বাহিনীরা আমার প্রবাসী ভাই আবুল কালামের উপর হামলা চালিয়ে ছিল তখন তাকে বাচাতে গিয়ে আমার বড় ভাই আইয়ুর আলী আহত হয়। এবং দীর্ঘ দেড় বছর চিকিৎসা শেষে গত ৭দিন আগে সে মারা যায়।

এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হয়েছে। এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন