রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে বিএনপি-জামায়াতের ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

6722

মো: মাসুদ রানা, সটাফ রিপোটারঃ

রোজ শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

সারাদেশে জামায়াত-শিবিরের ডাকা হরতাল চলাকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গকুলনগর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে বৃহস্পতিবার ভোর সকালে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা গাড়ী ভাঙ্গচুড় ও সড়ক অবরোধ করে টায়ার পোড়ানোর অভিযোগে বৃহস্পতিবার রাতে মুরাদনগর থানার এসআই মো: জসিম উদ্দিন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে বিএনপি-জামায়াতের ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ অভিযোগে শুক্রবার বিএনপি’র নেতা হেদায়েত হোসেনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলা জামায়াতের আমীর মো: মনছুর মিয়া ও কায়কোবাদ ফোরামের যুগ্ম-আহ্বায়ক মো: হেদায়েত হোসেন।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার হরতাল চলাকালে ভোর সকাল সাড়ে ৫টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গকুলনগর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা গাড়ী ভাঙ্গচুড় ও সড়ক অবরোধ করে টায়ার পোড়াচ্ছে। এ খবর পেয়ে মুরাদনগর থানার এসআই মো: জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে পৌছা মাত্র নেতাকর্মীরা পালিয়ে যায়। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় এসআই জসিম উদ্দিন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ২৩ জনের নাম উল্লেখ্য করে, অজ্ঞাতনা ৩৫জনসহ মোট ৫৮জনের নামে মুরাদনগর থানায় একটি মামলা। যার মামলা নং-২১। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিএনপি’র নেতা হেদায়েত হোসেন ও উপজেলা জামায়াতের আমীর মো: মনসুর উদ্দিন শুক্রবার সকালে গ্রেফতার করে দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরন করে থানা পুলিশ।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,  এ ঘটনার সাথে জড়িকত থাকার অভিযোগে এ প্রযন্ত দু’জনকে আটক করা হয়েছে। বাকীদের আটকে বিভিন্ন স্থানের অভিযান অব্যবহত রয়েছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন