বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান হচ্ছেন সফু মিয়া

মোঃ নাজিম উদ্দিনঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার মুরাদনগর উপজেলার ২২টি ইউনিয়নের মধ্যে রামচন্দ্রপুর (উত্তর) ইউনিয়ন থেকে একমাত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের বড় ভাই ও বর্তমান চেয়ারম্যান সফু মিয়া সরকার।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ২২টি ইউনিয়নের মধ্যে ২২টিতে আ’লীগের প্রার্থী থাকলেও বিএনপি ও সতন্ত্র প্রার্থী রয়েছে ২১টি ইউনিয়নে । রামচন্দ্রপুর (উত্তর) ইউনিয়ন থেকে আ.লীগ মনোনীত একমাত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ২য় বারের মত বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন সফু মিয়া সরকার।

রামচন্দ্রপুর (উত্তর) ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দি কোন প্রার্থী না থাকায় অতীতের মত এবারও সফু মিয়া সরকার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুল হক জানান।

সফু মিয়া সরকার বিনা প্রতিদ্বন্দিতায় আবারও চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে এমন সংবাদে রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের জনসাধারনের মধ্যে ব্যাপক উৎসাহ বিরাজ করছে।

ওই ইউনিয়নের ৪  ৫ ৬ নং  সংরক্ষিত মহিলা ওয়ার্ডে একটি ও সাধারন সদস্য হিসাবে ১নং ও ৯নং ওয়ার্ডে একটি করে মনোনয়ন পত্র জমা হয়।

মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন শেষে উপজেলার ২২টি ইউনিয়ন, ১৯৮টি ওয়ার্ড ও মহিলাদের জন্য সংরক্ষিত ৬৬টি ওয়ার্ডে প্রার্থী হিসাবে মোট ১১৫৯জন প্রার্থী মনোনয়ন পত্র সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারদের কাছে জমা দিয়েছেন। এর মধ্যে উপজেলার ২২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ১৫৯ জন, সংরক্ষিত মহিলা ৬৬টি ওয়ার্ডের জন্য ২০৩ জন, সাধারন ১৯৮ ওয়ার্ডের জন্য ৭৯৭জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন