বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে বৈদ্যুতিক বাল্প চুরির অপবাদে রিক্সা চালককে নির্যাতন, চিকিৎসাধিন অবস্থা মৃত্যু

সুমন সরকার, বিশেষ প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বৈদ্যুতিক বাতি চুরির অভিযোগে ইব্রাহিম খলিল(৩৫) নামে এক রিক্সা চালককে পিটিয়ে আহত করে এবং ৯ দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার (১১ই আগষ্ট) দিবাগত রাতে উপজেলার ধামঘর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম খলিল (৩৫) উপজেলার ধামঘর গ্রামের আবু তাহেরের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (১১ই আগষ্ট) দিবাগত রাতে ইব্রাহিম খলিল প্রতিদিনের মতো রিক্সা চালিয়ে বাড়ী ফেরার পথে নিজ এলাকার কাউছারের মুদি দোকনের সামনে যান। সেখানে থাকা একটি বৈদ্যুতিক বাল্পটি তার মাথায় লেগে দুলতে থাকে। এসময় সে হাত দিয়ে বাল্পটিকে থামানোর চেষ্টা করলে চোর সন্ধেহে পাশের শাহ আলমের মুদি দোকানে থাকা মেহেদী হাসান ওরফে মালু মিয়াসহ কয়েকজন যুবক তাকে বেধরক মারধর করেন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। ঘটনার পরদিন গ্রাম্য শালিসের জন্য স্থানীয় মাতব্বরদের চাপে ইব্রাহিম খলিলকে চিকিৎসা শেষ না করেই তার বাড়ী নিয়ে যাওয়া হয়। শালিসে ইব্রাহিম খলিলকে উল্টো দোষারোপ করে ৫ হাজার টাকা জরিমানা করেন মাতব্বর চিনু মিয়া, ইউনুছ সরকার, কাদের, আওয়াল, নায়েব আলী ও জহির। জরিমানার ২ হাজার টাকা পরিশোধ করে বাড়ি ফেরার ৫ দিন পর পূনরায় ইব্রাহিম খলিল অসুস্থ্য হয়ে পরলে তাকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পার্শবর্তী দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার সকালে মৃত্যু হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন