রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে মনির হত্যার প্রতিবাদে মানববন্ধন

pc muradnagar, comilla 20-07-15

মোঃ নাজিম উদ্দিন, স্টাফ রির্টার, মুরাদনগরঃ

২০ জুলাই ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের যুবক শামসুল ইসলাম মনিরকে পিটিয়ে ও পায়ের রগ কেটে হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের দাবিতে কাজিয়াতল হাছন মার্কেটে সোমবার সকাল ১১টায় মানববন্ধন করে এলাকাবাসি।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দারোরা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: আমির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান কাজী আ: লতিফ, মনিরের পিতা মোসলেম উদ্দিন, এড্যা: আব্দুল রাজ্জাক, আ: রব সরকার, জলিল সরকার, দারোরা ইউনিয়নের আ’লীগের সাবেক সভাপতি আবুল হোসেন মাষ্টার, রুহুল আমিন, অব: সার্জেন কাষেম সরকার, শাহ আলম সরকার, আ: রশিদ, আ: খালেক, আ: মালেক মাষ্টার প্রমুখ।

মনিরকে হত্যার ঘটনার ৭ দিন পার হয়ে গেলেও হত্যাকারিরা এখনো ধরাছোঁয়ার বাইরে থাকায় বক্তারা ক্ষোভ ও নিন্দা জানিয়ে অবিলম্বে হত্যার সঙ্গে জড়িত সবাইকে দ্রæত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। বক্তারা আরো অভিযোগ করে বলেন, পুলিশ আহত মনিরকে চিকিৎসার জন্য হাসপাতালে না পাঠিয়ে  তদন্তের নামে খামখেয়ালির কারনেই আজ মনিরের মৃত্যু হয়। হত্যাকারিরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে ও ভিবিন্ন ভাবে হুমকি দমকি দিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন।

উল্লোখ্য, উপজেলার কাজিয়াতল গ্রামের মোহাম্মদ আলীর বাড়িতে মঙ্গলাবার ভোর রাতে পাওনা টাকা ফিরিয়ে দেওয়ার কখা বলে ফোনে ডেকে নিয়ে মনিরকে আটক করে হাত-পা বেধেঁ পিটিয়ে ও পায়ের রগ কেটে দেয়। এতে ঘটনাস্থলেই মনিরের মৃত্যু হয়। পরে সকাল বেলা জনতার গনপিটুনীতে ডাকাত আহত হওয়ার খবর পেয়ে মুরাদনগর থানার এসআই শামসুল আলমের নেতৃত্বে একদল পুলিশ মনিরকে উদ্ধার করে মুরাদনগর উপজেলার স্বাস্থ্যা কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন