রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে মাল্টিমিডিয়া ক্লাস রুমের উদ্বোধন

মোঃ নাজিম উদ্দিনঃ

মুরাদনগর বার্তা টোয়েন্টিফোর ডটকমঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার নগড়পাড়ে অবস্থিত উপজেলা প্রশাসন কতৃক পরিচালিত জেলার একমাত্র বিয়াম ল্যাবরেটরি স্কুলে বুধবার সকালে মাল্টিমিডিয়া ক্লাস রুমের শুভ উদ্বোধন ও ছোট ছাত্র-ছাত্রীদের মধ্যে খেলনা সামগ্রী বিতরন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ মনসুর উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাল্টিমিডিয়া ক্লাস রুমের শুভ উদ্বোধন করেন।

মাল্টিমিডিয়া ক্লাস রুমের শুভ উদ্বোধন শেষে ক্ষুদে ছাত্র-ছাত্রীদের মধ্যে খেলনা সামগ্রী বিতরন করেন।

pc murad1 06-04-16

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, পর্যায়ক্রমে বিয়াম ল্যাবরেটরি স্কুলের সকল ক্লাসরুমকে মাল্টিমিডিয়া ক্লাসরুমে পরিনত করা হবে এবং ডিজিটাল কনন্টেটে ক্লাস নেয়া হবে এবং অচিরেই একটি কমনরুম তৈরীর জন্য কার্যক্রম হাতে নেয়া হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউএনও’র সহধর্মিনী মিসেস ফারিহা মনসুর, সহকারি কমিশনার (ভূমি) মো: আজগর আলী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি কোম্পানীগঞ্জ জোনাল অফিস শাখার ডিজিএম সাদেক হোসেন, শিক্ষা অফিসার এ,এন,এম মাহবুব আলম, বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ নূরুল ইসলাম, সেন্ট্রাল স্কুলের অধ্যক্ষ মোসলেহ উদ্দিন খানঁ, কোম্পানীগঞ্জ বদিউল আলম ডিগ্রি কলেজের অধ্যক্ষ হারুন আর রশিদ, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ডাঃ ফারুক আজম, সহ:কৃষি কর্মকর্তা সুফি আহম্মেদ, গোলাম রব্বানী, নাজমুল কবির প্রমুখ।

এ সময় স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন