রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

 

pc muradnagar1 19-04-15মো: মোশাররফ হোসেন মনিরঃ

রোজ রবিবার, ১৯ এপ্রিল ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতান মহিমুদকে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হানিফকে (৪৫) রামচন্দ্রপুর বাজার থেকে গত শনিবার রাত ৮টায় গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। হানিফকে রবিবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আটককৃত আসামি হানিফ মিয়া উপজেলার ভূবনঘর গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ধামঘর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ভূবনগর গ্রামের সুলতান মহিমুদকে টাকা দেওয়ার কথা বলে ১৯৯৬ সালের আগষ্ট মাসের ৪ তারিখ রাতে হানিফ মিয়ার বাড়িতে ঢেকে নিয়ে হাত-পা বেধে পাশের গোমতী নদীতে ফেলে হত্যা করে। পর দিন সকালে স্বজনরা নদী থেকে লাশ উদ্ধার করে। পরদিন ৬ আগষ্ঠ সুলতান মিয়ার চাচাতো ভাই রফিক উদ্দিন আহম্মেদ বাদী হয়ে ৩ জনের নাম উল্লোখ করে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার শুনানি শেষে কুমিল্লা দায়রা জজের বিচারক খাদেমুল ইসলাম মো: বেলাল ২০০২ সালের সেপ্টম্বর মাসের ২৮ তারিখ দু’জনকে বেকসুল খালশ ও হানিফ মিয়াকে যাবজ্জীবন সাজা প্রধান করেন।

রায়ের ১৩ বৎসর পর গোপন সংবাদের বিত্তিতে মুরাদনর থানার এসআই মাহাবুবুর রহমান (পিপিম) ও এএসআই কামালের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রামচন্দ্রপুর বাজার হতে শনিবার রাত ৮ টায় হানিফ মিয়াকে আটক করে।

এ ব্যাপারে মুরাদনগর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, রবিবার সকালে আসামীকে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন