বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে যৌতুক না পেয়ে স্ত্রীর ২ কান কর্তন:স্বামী আটক

আবুল খায়ের, বিশেষ প্রতিনিধিঃ

রোজ বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার ডালপাড় গ্রামে যৌতুক না পেয়ে স্ত্রীর ২ কান কর্তন করেছে পাষন্ড স্বামী। এ নির্মম ঘটনার পরই বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন অভিযুক্ত স্বামী জালাল উদ্দিন কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় বৃহসপতিবার সন্ধ্যা ৭টায় ৪ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ বছর পূর্বে মুরাদনগর উপজেলার ফুলঘর গ্রামের মৃত মোতালেব হোসেনের মেয়ে তানজিনা আক্তারের সাথে ডালপা গ্রামের কামাল মুন্সীর ছেলে জালাল উদ্দিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তানজিনার উপর একাধিকবার নির্যাতন চালায় তার স্বামী। যৌতুক না পেয়ে গত মঙ্গলবার  রাত ১২টায় ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর হাত-পা বেঁধে ২ কান কেটে ফেলা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুকের উপস্থিতিতে স্থানীয়রা তানজিনার স্বামী জালাল উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ বিষয়ে তানজীনার চাচা বাদশা মিয়া বাদী হয়ে তানজীনার স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় মামলা দায়ের করেছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান জানান, এ বিষয়ে থানায় যৌতুক ও নারী নির্যাতন আইনে মামলা হয়েছে, প্রধান আসামী জালাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন