রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে সরকারী গাছ কাটায় বাধা দেয়ায় ভূমি অফিসের করর্মচারি লাঞ্চিত

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রির্পোার, মুরাদনগরঃ

রোজ বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লা মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামে সরকারী জমি থেকে গাছ কাটার ঘটনায় ইউনিয়ন ভূমি অফিস থেকে বুধবার বিকেলে অভিযুক্তদের বিরুদ্ধে নোটিশ নিয়ে অফিস সহকারী ফাতেমা বেগম ঘটনাস্থলে গেলে  স্থানীয়রা তাকে লাঞ্চিত করে।

জানা যায়,  উপজেলার রহিমপুর গ্রামের মৃত ইদ্রিস মিয়ার স্ত্রী রেজিয়া বেগম, মৃত ইদ্রিস মিয়ার মেয়ে রেহেনা ও রোকছানা বেগম, ৯৮ নং রহিমপুর মৌজা, ১/১ খতিয়ান, ১৩৮৪ দাগের সম্পত্তি হইতে গত ১৩ অক্টোবর বিশ হাজার টাকা মূল্যের ৪টি সরকারী আম গাছ কেটে বিক্রি করে সরকারী অর্থ আত্মসাৎ করেছে।  সহকারী কমিশনার (ভূমি) এমন একটি অভিযোগ পেলে। নবীপুর পশ্চিম ইউনিয়ন তসিলদারকে তদন্তক্রমে  প্রতিবেদন দিতে বলেন। এর অংশ হিসেবে গত ২১অক্টোবর অভিযুক্তদের নোটিশ প্রদানের জন্য ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ফাতেমা বেগম অভিযুক্তদের বাড়ি যাওয়া মাত্র সবাই মিলিত ভাবে তাকে লাঞ্চিত করে।

অফিস সহকারী ফাতেমা বেগম বলেন, আমি নোটিশ নিয়ে যাওয়ায় নোটিশটি না রেখে অভিযোগত্তকারীরা আমাকে মারার চেষ্ঠা করে। পরে আমি নোটিশটি বাড়িতে টাংগিয়ে দিয়ে আশি। এবং বিষয়টি আমার নায়েব সাহেবকে অবহিত করি।

এ ব্যাপারে নবীপুর ইউনিয়ন ভূমি সহকারী মো: আব্দুল কাদের জানান, বিষয়টি আমাকে অবহিত করা হয়েছে। পরামর্শক্রমে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মো: আজগর আলী জানান, লাঞ্চিত হওয়ার বিষয়টি আমি অভহিত নই। সত্য হলে বিষয়টির বিষয়ে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

print

মুরাদনগর : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন