বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা : বিভিন্ন সংগঠনের নিন্দা

Untitleefdphoto

ষ্টাফ রিপোর্টার, মুরাদনগর বার্তা ডট কম, ১০ই আগষ্ট ২০১৫ইং

কুমিল্লার মুরাদনগর উপজেলায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মারধর ও চাদা দাবির অভিযোগে একটি হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেছে অবৈধ গ্যাস সংযোগ সিন্ডিকেটের সদস্য মজিবুর রহমান খোকন।
তিনি গত শনিবার রাতে বাদি হয়ে মুরাদনগর থানায় বাংলাভিশন টিভির কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন ও দৈনিক ইত্তেফাকের মুরাদনগর উপজেলা সংবাদদাতা মোঃ মোশাররফ হোসেন মনিরের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।
সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে হয়রানি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্থানীয় এলাকাবাসী ও কুমিল্লার সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।
প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন, মুরাদনগর উপজেলা প্রেস ক্লাব, মুরাদনগর প্রেস ক্লাব, কুমিল্লা প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক ও কুমিল্লা ইয়ুথ জার্নালিস্ট এসোসিয়েশনের আহ্বায়ক ইমতিয়াজ আহমেদ জিতুসহ অন্যান্য সদস্যবৃন্দ, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের বাচ্চু মিয়া বকাউল ও সাধারণ সম্পাদক এইচ এম জাকারিয়া মানিক, কুমিল্লা রিপোর্টাস ক্লাবের সভাপতি ও কুমিল্লা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাওহিদ হোসেন মিঠুসহ কুমিল্লার কর্মরত সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে  উপজেলার ধামঘর গ্রামের পূর্ব পাড়া সরকার বাড়ির রাস্তার উপর থেকে রাতের-অন্ধকারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোঃ লিঃ’র (বিজিডিসিএল) নিজস্ব পাইপলাইন থেকে অবৈধ প্রায় ৩ হাজার ফুট গ্যাস লাইন সংযোগের বিষয়ে সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করার বিষয়টি বুঝতে পেরেই ঠিকাদার খোকন তাদের নামে মিথ্যা মামলা করেন।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন