রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালণ

রায়হান চৌধুরীঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের শুভ জন্ম দিন পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধ প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও পতাকা উত্তোলন করা হয়। দুপুরে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের কোম্পানীগঞ্জস্থ বাস ভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

এ সময় উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোসলেহ্ উদ্দিন মোসলেম।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী আলাউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য অ্যাডভোকেট রেজাউল করিম, কুমিল্লা জেলা শ্রমিক লীগের আহবায়ক মুজিবর রহমান ভুইয়া, দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মিজানুর রহমান, বাঙ্গরা বাজার থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আকরাম, সহ-সভাপতি জাকারিয় সরকার, দফতর সম্পাক নূরুল ইসলাম প্রমুখ।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন