মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে হেফাজতে ইসলামের বিক্ষোভ

মো: মাসুদ রানা, স্টাফ রির্পোটারঃ

মুরাদনগর বার্তা টোয়েন্টিফোর ডটকমঃ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম মুছে দেয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে সারাদেশ ব্যাপী হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা সদরে বিক্ষিাভ মিছিল ও সমাবেশ করে হেফাজতে ইসলাম বাংলাদেশের মুরাদনগর উপজেলা শাখা।

pc muradnagar, comilla5 25-03-16

শুক্রবার বাদজুমা উপজেলার কেন্দ্রী মসজিদ থেকে মিছিল বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দোয়েল চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশ শেষে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত ও হেদায়েতের জন্য দোয়ার মাধ্যমে বিক্ষোভ শেষ করে। এতে উপজেলার বিভিন্ন মসজিদের মাদ্রাসার হাজার হাজার মুসল্লি ও শিক্ষক-শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

pc muradnagar2 25-03-16

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলা হেফাজতে ইসলামের আমীর ও মুরাদনগর মুজাফ্ফর উলুম মাদ্াসা ও এতিমখানার শিক্ষা সিচিব মূফতী আমজাদ হোসন, নায়েবে আমীর হফেজ আমিনুল ইসলাম, সেক্রেটারী মূফতী দীন মোহাম্মদ।

বক্তারা সরকারের উদ্দেশে বলেন সংবিধান থেকে রাষ্ট্রর্ধম ইসলাম মুছে দেয়ার দাবি আদালতে যে রিট করা হয়েছে তা ২৭ মার্চে যদি শুনানি ছাড়া রিটটি খারিজ না হলে ২৮মার্চ থেকে মায়ের কাছ থেকে বিদায় নিয়ে কাফনের কাফন নিয়ে রাজপথে নামার হুমকি দেওয়া হয়।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন