রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ৩০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

pc muradnagar barta 14-04-15

মো: মাসুদ রানা, স্টাফ রির্পোটারঃ

১৪ এপ্রিল ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজার থেকে মঙ্গলবার সকালে ৩০ বোতল ফেন্সিডিল ও একটি মটরসাইকেলসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, জেলার চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর গ্রামের মৃত ইউছুফ আলী সরকারের ছেলে আব্দুল কাদের(৪০) ও ফরিদগঞ্জ থানার চিরকা চাঁদপুর গ্রামের মৃত নেছার আহম্মেদের ছেলে ফরিদ আহম্মেদ বাবু(২৮)।

পুলিশ সূত্রে জানা যায়, জেলার চৌদ্দগ্রাম থেকে একটি মটরসাইকেল যোগে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক দিয়ে ঢাকা যাওয়ার পথে দাউদকান্দি হাইওয়ে পুলিশ দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্ট্গ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ নামক স্থানে তাদের কে সন্দেহ হলে আটকের চেষ্টা করলে পাচারকারীরা মুরাদনগর- ঢাকা সড়কে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশও তাদের পিছু নেন, পরে হাইওয়ে পুলিশ মুরাদনগর থানাকে বিষয়টি অবহিত করলে মুরাদনগর থানার এসআই মাহবুবুর রহমান (পি.পি.এম) এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বাখরাবাদ এলাকা থেকে একটি মটরসাইকেল ব্যাগে থাকা ৩০ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে আটক করে।

মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক মাহবুবুর রহমান (পি.পি.এম) জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে। বুধবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হবে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন