শুক্রবার, ২০ মে ২০২২ ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ৭শত বোতল ভারতিয় মদ আটক

MURAD

মো: দেলোয়ার হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

রোজ রবিবার, ২৭ সেপ্টম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম)ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের কদমতলী থেকে শনিবার সন্ধ্যায় বিপুল পরিমান নিষিদ্ধ ভারতিয় ৭শত বোতল ফেন্সিডিল, হুসকি ও বোটকা উদ্ধার করে মুরাদনগর থানা পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ৫লক্ষ টাকা বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানা পুলিশ জানতে পারে  উপজেলার কদমতলী গ্রামের মৃত মজিদ মিয়ার বাড়িতে তার মেয়ের স্বামীর নেতৃত্বে একদল মাদক ব্যবসায়ী বিপুল পরিমান মাদক দ্রব্য ব্যবসার উদ্দের্শে মজুদ রাখা হয়েছে। সংবাদ পেয়ে মুরাদনগর থানার এসআই নূরুল আমিনের নেতৃত্বে একদল পুলিশ শনিবার সন্ধ্যায় ঐ বাড়িতে তল্লাশি করে ১শত বোতল ফেন্সিডিল, ৩৯৮ বোতল হুসকি ও ২০২বোতল বোদকাসহ মোট ৭শত বোতল মাদক উদ্ধার করে। এ ঘটনার সাথে জাড়িত থাকার অভিযোগে এসআই নূরুল আলম বাদী হয়ে মৃত মজদ মিয়ার মেয়ের জামাই ও খানেপাড়া গ্রামের মন্টু মিয়ার ছেলে ইকবাল(২৫), রামচন্দ্রপুর মধ্যপাড়ার কাজু য়িার ছেলে মজিবুবর(৩৫), খানেপাড়ার হানিফ মিয়ার ছেলে হ্নদয়(২৪) ও তার পিতা হানিফ মিয়া(৫০) নাম উল্লেখসহ সহ অজ্ঞাত ২/৩ জনের নামে মাদক আইনে একটি মামলা কারেন।

এ বিষয়ে মুরাদনগর থানার (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় কাওকে আটক করা যায়নি, অভিযোগ কারীদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন