বুধবার, ১৮ মে ২০২২ ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগর উপজেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক গ্রেফতার

pc kamal

মো: দেলোয়ার হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

রোজ রবিবার, ১০ মে ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপির’র যুগ্ম-সাধারন সম্পাদক কামাল উদ্দিন ভূইয়াকে কুমিল্লা নগরের ঝাউতলা এলাকা থেকে রবিবার সন্ধ্যায় আটক করে জেলা ডিবি পুলিশ। গ্রেফতার করা হলেও কোন সংস্থা তা অস্বিকার করায় পরিবারের মধ্যে চরম আতংক বিরাজ করছে ।

জানা যায়, জেলার পার্সপোট অফিস থেকে স্ত্রীর পার্সপোট নিয়ে কুমিল্লার নিজ বাসায় যাবার সময় নগরীর ঝাউতলা এলাকা থেকে ডিবি পুলিশ মুরাদনগর উপজেলা বিএনপির’র যুগ্ম-সাধারন সম্পাদক কামাল উদ্দিন ভূইয়াকে আটক করে জেলা ডিবি অফিসে নিয়ে যায়। পরে মুরাদনগর থানার পুলিশসহ একদল ডিবি পুলিশ কামাল উদ্দিন ভূইয়াকে দেবিদ্বার থানায় হস্তান্ত করে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার এস আই জাকির হোসেন জানান, নিরাপত্তা জনিত কারণে মুরাদনগর থানায় না রেখে দেবিদ্বার থানায় কামাল উদ্দিন ভূইয়াকে রাখা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা গোয়েন্দা পুলিশ (ডিবির ওসি) মনজুর আলম জানান, আমরা গ্রেফতার করিনি। এ ব্যাপারে মুরাদনগর ও দেবিদ্বার থানা পুলিশ বিস্তারিত বলতে পারবে।

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আমরা কামাল উদ্দিন ভূইয়াকে গ্রেফতার করিনি তবে শুনেছি ডিবি পুলিশ গ্রেফতার করে দেবিদ্বার থানায় হস্তান্ত করা হয়েছে

রোববার রাত আটটার দিকে মুরাদনগর থানার এসআই মাহবুবুর রহমান (পি.পি.এম) জানান দেবিদ্বার থানায় গাড়ী পোড়ানো মামলায় জেলা ডিবি পুলিশ তাকে গ্রেফতার করেছে তাদের নির্দেশে আমি   কুমিল্লা হতে মুরাদনগরে ফেরার পথে তাকে দেবিদ্বার থানায় হস্তান্তর করেছি।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান রবিবার রাতে জানান এ বিষয়টি আমি অবগত নই, এ বিষয়ে আর কিছু বলতে পারব না। কিন্তু সোমবার জানান, দেবিদ্বার উপজেলার ইউছুফপুর গ্রামে অবরোদ চলা কালে একটি গাড়িতে পেট্রোল বোমা হামলার ঘটনায় তাকে আটক করে সোমবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।
কামাল উদ্দিন ভুইয়ার পারিবারিক সুত্র জানায় গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নে  মাত্র এক ভোটে পরাজিত ও উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক কুমিল্লায় বাসা করে স্ত্রী সন্তান নিয়ে থাকে।

এদিকে কামাল উদ্দিন ভুইয়ার গ্রেফতারের খবরে কোন পক্ষ শিকার না করায় রবিবার সারা রাত তার বৃদ্ধা মা , স্ত্রী , ছেলে মেয়ে, ভাই বোন ও স্বজনদের মাঝে চরম আতংক বিরাজ করছিল।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন