শুক্রবার, ২০ মে ২০২২ ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগর পূর্ব ধৈইর(পূর্ব) ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মো: ইমন মিয়া, পূর্ব ধৈইর(পূর্ব) ইউনিয়ন প্রতিনিধিঃ

মুরাদনগর বার্তা টোয়েন্টিফোর ডটকমঃ আসন্ন ইউনিয়ন নির্বাচনে কুমিল্লার মুরাদনগর উপজেলার ৪ নং পূর্ব ধৈইর(পূর্ব) ইউনিয়ন থেকে আ’লীগ থেকে প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে তৃনমূলের মতামতের জন্য উপজেলা আ’লীগের আয়োজনে ৪ নং পূর্ব ধৈইর(পূর্ব) ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বুধবার বিকেলে খোষঘর সরকারী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের মাঠে এ বর্ধিত সভা হয়।ব‌র্ধিত সসভায় মো: আব্দুল আউয়াল সা‌হে‌বের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সাংগঠনিক সম্পাদক মাসুকুর ইসলাম মাসুক, ভিপি মো: জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউ‌নিয়নের সাধারণ সম্পাদক মো: কুদ্দুস সা‌হেব , ইউ‌নিয়নের বর্তমান যুবলী‌গের সভাপ্র‌তি মো: মকবুল হো‌সেন,ইউ‌নিয়নের আওয়ামীলী‌গের নেতা সুভা ভাই এবং উপজেলা ও ইউ‌নিয়নের আওয়ামীলীগের নেতাকর্ম বক্তব্য রা‌খেন।

এতে প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, বর্তমান চেয়ারম্যান বন কুমার শিব, শুকলাল বাবু, আবু জা‌হের ভূইয়া ও মো কুদ্দুস ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য যে, বর্ধিত সভায় ইউ‌নিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকদের মতামতের ভিত্তিত্বে প্রার্থী চুড়ান্ত করে উপজেলা পর্যায়ে পাঠানোর জন্য নির্দেশ প্রদান করা হয়।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন