মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগর বাবুটিপাড়া ইউপি নির্বাচনে বিএনপির টিকেট পেতে পারে সালাহ্উদ্দিন মুন্সী

মোঃ আব্দুল সানি, বাবুটিপাড়া ইউনিয়ন প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার ২১নং বাবুটিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি থেকে মনোনয়ন ফরম পূরন করে গতকাল জমা দিয়েছেন মো: সালাহ্উদ্দিন মুন্সী।

তরুণ স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতি করার কারনে  বাবুটিপাড়া ইউনিয়নের সকল শ্রেণীর মানুষের নিকট ভোটে চমক সৃষ্টি করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

রোববার দুপুরে ব্যাপক উৎসাহ উদ্ধীপনার মাধ্যমে মুরাদনগর দলীয় প্রধান কার্যালয়ে উপজেলা বি এন পি’র সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হকের নিকট তিনি দলীয় মনোনয়ন ফরম জমা দেন।

এমসয় উপজেলা বিএনপি’র সাংগঠনি সম্পাদক শাহ্আলম সরকার, ছাত্রদল আহ্বায়ক জয়নাল আবেদিন মোল্লা, কায়কোবাদ ফোরাম যুগ্ম-আহ্বায়ক মাসুম মুন্সী, যুবদল নেতা তফাজ্জল হোসেনসহ বাবুটিপাড়া ইউনিয়ন বিএনপি ও ছাত্রদল নেতারা  উপস্থিত ছিলেন। বাবুটিপাড়া ইউনিয়ন থেকে দলের দুঃসময়ে ছাত্রদলে জনপ্রিয় নেতা মো: সালাহ্উদ্দিন মুন্সী মনোনয়ন পেয়ে রেকর্ড সৃষ্টি করার সম্ভাবনা আছে বলে জানান কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল সভাপতি চৌধুরী রকিবুল হক শিপন। বর্তমানে মুরাদনগর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহব্বায়ক, উপদেষ্টা হাসিমুখ ফাউন্ডেশন।

বিএনপি থেকে মনোনায়ন প্রত্যাশী মো: সালাহ্উদ্দিন মুন্সী বলেন- মুরাদনগরে প্রিয় নেতা আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জ্বল হোসাইন কায়কোবাদ দাদা ও তার পরিবার এবং কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল সভাপতি চৌধুরী রকিবুল হক শিপনের প্রতি আস্থারেখে ফরম সংগ্রহ ও জমা দিয়েছি। তবে আমাকে যদি মনোনায়ন দেওয়া হয় তবে সর্বাত্বক চেষ্টা করব বিএনপি’র কে ধানের শীষে জয় উপহার দিতে। আর যদি দল থেকে অন্য কোন ত্যাগী বা যোগ্য নেতাকে মনোনায়ন দেয় তাহলেও তার জন্য কাজ করে যাব। কখনো দলের সিন্ধান্তের বাহিরে যাই নাই আর যাব না।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন