বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগর শ্রীকাইল ইউপি নির্বাচনে বিএনপির প্রর্থী এম কে আই জাবেদ

শ্রীকাইল প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার ১ নং শ্রীকাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি থেকে মনোনায়ন ফরম পূরন করে গতকাল জমা দিয়েছেন এম কে আই জাবেদ। তরুণ স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতি করার কারনে  শ্রীকাইল ইউনিয়নের সকল শ্রেণীর মানুষের নিকট ভোটে চমক সৃষ্টি করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার দুপুরে ব্যাপক উৎসাহ উদ্ধীপনার মাধ্যমে মুরাদনগর দলীয় প্রধান কার্যালয়ে উপজেলা বি এন পি’র সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হকের নিকট তিনি দলীয় মনোনায়ন ফরম জমা দেন। এমসয় উপজেলা বি এন পি’র সিনিয়র নেতা কর্মী ছাড়াও উপস্থিত ছিলেন শ্রীকাইল ইউনিয়ন বি এন পি নেতা ফজলুল হক, যুবদল নেতা আমিরুল হক, সেচ্ছাসেবক দল নেতা মোঃ কাজল, শ্রীকাইল ইউনিয়ন ছাত্রদল সভাপতি রুবেল সরকার, সহ সভাপতি জুয়েল রানা সরকার, আন্দিকুট ইউনিয়ন ছাত্রদল সভাপতি আবু হানিফ এবং আলী আকবর খান প্রমূখ।

শ্রীকাইল ইউনিয়ন থেকে দলের দুঃসময়ে ছাত্রদলে জনপ্রিয় নেতা এম কে আই জাবেদ মনোনায়ন পেয়ে রেকর্ড সৃষ্টি করার সম্ভাবনা আছে বলে জানান কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল সভাপতি চৌধুরী রকিবুল হক শিপন।

রাষ্ট্রবিজ্ঞানে এবছর মাস্টার্স পাস করেন, তিনি শ্রীকাইল কলেজ ছাত্রদলের সর্বশেষ ২০১০ সালে সভাপতি নির্বাচিত হন। বর্তমানে মুরাদনগর উপজেলা ছাত্রদলের আহব্বায়ক কমিটির অন্যতম সিনিয়র সদস্য, কায়কোবাদ পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক ছাড়াও সাংবাদিকতা পেশায় কাজ করছেন এবং মুরাদনগর উপজেলা প্রেস ক্লারে সাংগঠনিক সম্পাদক ।

বি এন পি থেকে মনোনায়ন প্রত্যাশী এম কে আই জাবেদ বলেন- মুরাদনগরে প্রিয় নেতা আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জ্বল হোসাইন কায়কোবাদ দাদা ও তার পরিবার এবং উপজেলা বিএনপি’র অন্যতম সদস্য মনিরুল হক জর্জ মামার প্রতি আস্থারেখে ফরম সংগ্রহ ও জমা দিয়েছি। তবে আমাকে যদি মনোনায়ন দেওয়া হয় তবে সর্ব্বত্বক চেষ্টা করব বিএনপি’র কে ধানের শীষে জয় উপহার দিতে। আর যদি দল থেকে অন্য কোন ত্যাগী বা যোগ্য নেতাকে মনোনায়ন দেয় তাহলেও তার জন্য কাজ করে যাব। কখনো দলের সিন্ধান্তের বাহিরে যাই নাই আর যাব না।

নির্বাচন কমিশন আগমী ২১ এপ্রিল অন্যান্য ইউপি সহ মুরদনগর উপজেলার ২২ টি ইউনিয়নের তফসিল ঘোষনা করবেন। তবে ৪ জুন শেষ ধাপে শ্রীকাইল ইউপিতে ভোট গ্রহন অনুষ্ঠানের বেশি সম্ভাবনা রয়েছে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন