শুক্রবার, ২০ নভেম্বর ২০২০ ৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
অ+
অ-

লন্ডনে কুমিল্লা ওয়ারিয়র্স ক্লাব চ্যাম্পিয়ন

মোঃ তরিকুল ইসলাম তরুন, বিশেষ প্রতিনিধি,

২০২০ মৌসুমে লাস্ট ম্যান স্ট্যান্ড টি -২০ ক্রিকেট লীগ এ কুমিল্লা ওয়ারিয়র্স ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন এর গৌরবত্ব অর্জন করে। সূত্রে জানা যায় গত জুলাই মাসে লাস্ট ম্যান স্ট্যান্ড লীগ শুরু হয় ৮ টি দল নিয়ে। কুমিল্লা ওয়ারিয়র্স ক্লাব, প্রথম বারের মতো টাওয়ার হ্যামলেটস্ এ অংশগ্রহণ করেন। লীগ পর্যায়ে ৫ টি খেলায় অপরাজিত থেকে ফাইনালে রয়েল লন্ডন ক্রিকেট ক্লাব কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

পরবর্তীতে কুমিল্লা ওয়ারিয়র্স লণ্ডন প্লে অফস এ উত্তীর্ণ হয়। সেখানে ও দুর্দান্ত পারফরমেন্স করে নকআউট পর্যায়ের ফাইনালে এ গিয়ে ক্রিনকি কেডিক্স এর সাথে পরাজিত হয়ে লন্ডন ইস্ট রিজিওন এ রানার্সআপ হয়।

পুরো মৌসুমে কুমিল্লা ওয়ারিয়র্স ক্লাবের হয়ে সাথে ছিলেন এবং যাদের অক্লান্ত পরিশ্রমে দল এতটুকু সফলতা অর্জন করতে পেরেছেন , তারা হলেন , আমিনুল ইসলাম সিহান, মারুফ চৌধুরী , আশফাকুর নোবেল , রাফসান সেজান , আশরাফুল জনি , উমের খান , মনোজ ওসোয়াল , অভিষেক ব্যানার্জী , নাভজোত সিদ্দু , মোহাম্মদ আমজাদ , জিজিন।

লন্ডন বিশ্বস্ত সূত্রে জানা যায় , কুমিল্লার ছেলে আমিনুল ইসলাম সিহান তিনি এবং তার কিছু বন্ধু নিয়ে কুমিল্লার ক্রিকেট কে বিদেশের মাটি তে প্রস্ফুটিত করার উদ্দেশে কুমিল্লা ওয়ারিয়র্স নামক ক্রিকেট ক্লাবের প্রতিষ্টা করেন। এ ব্যাপারে আমিনুল ইসলাম সিহান কে প্রশ্ন করা হলে তিনি বলেন , কুমিল্লা ওয়ারিয়র্স নামটা দেওয়া কুমিল্লার প্রতি ভালোবাসা রেখেই। 2020 মওসুমে আমরা তেমন একটা ক্রিকেট খেলতে পারি নাই। করোনা পরিস্তিতির কারণে। আশা করি ২০২১ সালে সব কিছু ঠিকঠাক ওপরিবেশ অনুকুলে থাকলে আমরা ন্যাশনাল ক্রিকেট লীগেও অংশগ্রহণ করবো।

ধন্যবাদ জানাই আমি সকল খেলোয়াড়দের যারা এই দুরবস্থার মধ্যে ও ক্লাবের পাশে থেকে ক্লাব কে এতটুকু সাফল্য দিয়েছে। ইনশে আল্লাহ একসাথে আমরা অনেক দূর যাবো।

এব্যাপারে বাংলাদেশের কুমিল্লার বাসিন্দা আমিনুল ইসলাম সিহানের বাবা বিশিষ্ট রাইডার ব্যাবসায়ী মোঃহাসান জানান এ গর্ব আমার একা নয় কুমিল্লা তথা সমগ্র বাংলাদেশের জনগনের।আমি দেশবাসীর কাছে আমার ছেলের জন্য দোয়া চাই।সেযেন ভবিষ্যতে আরও ভাল কিছু করে দেশের গৌরব অর্জন করতে পারে।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন