মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

সম্মেলন সফল করতে মুরাদনগর আ’লীগের বর্ধিত সভা বৃহস্পতিবার

সৈয়দ রাজিব আহাম্মদঃ

রোজ বুধবার, ১০ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):
১৩ ফেব্রুয়ারী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভা বৃহস্পতিবার সকাল ১০টায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের উপজেলার কোম্পানীগঞ্জের বাড়িতে অনুষ্ঠিত হবে।

মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল ও সাধারন সম্পাদক মহিউদ্দিন সরকারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দীর্ঘ ১৮ বছর পর আগামী ১৩ই ফেব্রুয়ারী  অনুষ্ঠিত হতে যাওয়া কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে উজ্জীবিত হয়ে ওঠেছে মুরাদনগর উপজেলা আ’লীগের তৃনমূলের নেতা কর্মীরা। কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলিগের প্রভাশালী নেতা ও বর্তমান সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের নেতৃত্বে ঐক্যবদ্ধ মুরাদনগর উপজেলা তথা কুমিল্লা উত্তর জেলার ৭টি উপজেলা  আওয়ামীলিগের  সকল নেতৃবৃন্দ এবারের অনুষ্ঠেয় সম্মেলনে তাকে সভাপতি নির্বাচিত করার দৃঢ প্রত্যয় নেতৃবিন্দ।

মুরাদনগর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল জানান, কুমিল্লা উঃ জেলা আ’লীগের সম্মেলনের ব্যাপারে আমরা স্বত্বঃফুর্ত ভাবে প্রস্তুুত। কাউন্সিলরদের সাথে আমাদের সর্বদিক সমন্নয় রয়েছে। আমরা সাংগঠনিক ভাবে সম্মেলনে অংশ গ্রহনের মাধ্যমে সম্মেলনকে সফল করব। জাহাঙ্গীর আলম সরকারকে সভাপতি পদে অধিষ্ঠিত করার প্রত্যয় ব্যাক্ত করে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা কেন্দ্রীয় ভাবে যে কোন সময় যে সিদ্ধান্ত গ্রহন করবেন আমরা নেতাকর্মীরা তা মানতে সবর্দা সচেষ্ট।

মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ম খসরু বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং কুমিল্লা উঃ জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সফল করার লক্ষ্যে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে সকল প্রস্তুতি গ্রহন করেছি । জাহাঙ্গীর আলম সরকারকে সভাপতি হিসেবে দেখতে মুরাদনগর উপজেলার দলিয় সকল ইউপি চেয়ারম্যানদেও সমর্থন নিয়ে কাজ করে যাচ্ছি।

মুরাদনগরের দলীয় ইউপি চেয়ারম্যানরা জানান,  আমরা  দলীয় এবং নেতাকর্মীদের প্রয়োজনে সব সময় জাহাঙ্গীর আলম সরকারকে পাশে পাই এবং তিনি সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ রাখার জন্য সবর্দা সচেষ্ট রয়েছেন। আমরা সম্মেলনে তাকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে পেতে চাই।

print

ব্রেকিং নিউজ : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন