রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি সম্মাননা পেলেন সাংবাদিক শাহীন আলম

10437775_946926572052559_2685960102296976825_n

নিজস্ব প্রতিবেদকঃ

রোজ সোমবার, ২৮ ডিসেম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি সম্মাননা পেলেন চট্টগ্রাম বিভাগীয় বহুল প্রচারিত দৈনিক ডাক প্রতিদিন ও মুরাদনগর বার্তা ডটকমের তরুণ সাংবাদিক শাহীন আলম।

রোববার বিকাল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর চিত্রশালা মিলনায়তনে প্রথম বাংলার অনলাইন টেলিভিশন নেট টিভি২৪ এর ৩য় বর্ষপূর্তি উৎসবের জমকালো অনুষ্ঠানে এ সম্মননা পেলেন শাহীন আলম।

নেট টিভি২৪ এর চেয়ারম্যান ও এডিটর ইন চীফ্ এম এ মান্নান মৃধা প্রশ্ন’র সভাপতিত্বে , মেহার নেগার এবং কামাল হোসেন’র সঞ্চালনায় বর্ষপূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী মো: ওবায়দুল কাদের (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক’র চেয়ারম্যান ও বোর্ড অব ডিরেক্টর মোহাম্মদ ইসমাইল, বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহা-পরিচালক লিয়াকত আলী লাকি, সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সফুরা বেগম রুমি, বাংলাদেশ শিল্পকলা একাডেমীর ডেপুটি সেক্রেটারী জাহাঙ্গীর আলম চৌধুরী।

প্রধান অতিথির ব্যস্ততা থাকায় তার পক্ষ থেকে শাহীন আলম’র হাতে সম্মাননা ক্রেস্ট  ও সনদপত্র তুলে দেন বিশেষ অতিথি বাংলাদেশ কৃষি ব্যাংক’র চেয়ারম্যান ও বোর্ড অব ডিরেক্টর মোহাম্মদ ইসমাইল।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন