বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

হোমনায় আগ্নেয়াস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

তপন সরকার, হোমনা প্রতিনিধিঃ

রোজ বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৬ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার হোমনা চৌরাস্তা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আগেয়াস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ-ডাকাতের ধস্তাধস্তিতে ওসি, সাব ইন্সপেক্টরসহ চার পুলিশ সদস্য আহত হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে ডাকাতির উদ্দেশে ডাকাতদল সিএনজি অটোরিক্সাযোগে দাউদকান্দি উপজেলার গৌরীপুর থেকে জমায়েত হয়ে হোমনা উপজেলার কালমিনা গ্রামে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানা পুলিশ উপজেলার পঞ্চবটি এলাকা থেকে তাদের অনুসরণ করে।

পরে সদর চৌরাস্তা মোড়ে এলে ডাকাতদের ঘেরাও করে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় পুলিশ-ডাকাতের ধস্তাধস্তিতে হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল, সাব ইন্সপেক্টর মো. নাজমুল হাসান ও নূরুদ্দিন জাহাঙ্গির, কনস্টেবল মো. স্বপন আহত হন। আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

গ্রেফতার হওয়া ডাকাতরা হলো হোমনা উপজেলার দড়িচর গ্রামের মো. সুমন (২৬) ও শফিকুল ইসলাম প্রকাশ সুমন (২৪), মনাইকান্দি গ্রামের রাবিউল হাসান (২৯), শ্রীমদ্দি গ্রামের মো. আকাশ প্রকাশ কালা (২৩), লটিয়া গ্রামের মো. কবির (২৫) এবং চান্দিনা থানার হাট চান্দিনা গ্রামের মো. আলম (৩৫)।
এসময় পুলিশ ডাকাতদের ব্যবহৃত দুই রাউন্ড গুলিসহ একটি পাইপগান, দুইটি রাম দা’, একটি টাকশাল, তালা ভাঙ্গার বড় মাপের একটি কাটার, চারটি মুখোশ উদ্ধার করে।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল ফয়সল জানান, গুলি আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির উদ্দেশে ছয় জনের একটি ডাকাতদল সিএনজিযোগে যাচ্ছিল। এসময় পুলিশ তাদের অনুসরণ করে চৌরাস্তা মোড় থেকে তাদের গ্রেফতার করি। এতে আমিসহ চার পুলিশ সদস্য আহত হন। গ্রেফতার হওয়া ডাকাতদের মধ্যে মো. আকাশ প্রকাশ কালা এবং শফিকুল ইসলাম ডাকাতির মামলায় কারাভোগ করে জামিনে ছিল। বাকিদের বিষয়ে খোজ খবর নেয়া হচ্ছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে হোমনা থানায় মামলা হয়েছে।

print

ব্রেকিং নিউজ : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন