মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

হোমনায় ২ বখাটে যুবককে ৬ মাস কারান্

তপন সরকার, হোমনা প্রতিনিধিঃ

কুমিল্লার হোমনা উপজেলায় সপ্তম শ্রেণির একছাত্রীকে উত্যক্ত করার দায়ে দুই বখাটে যুবককে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। 

মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম কাজী শহীদুল ইসলাম এ রায় দেন। দন্ড পাওয়া দু’যুবক হল, নারায়ণগঞ্জ জেলার সোঁনারগাও উপজেলার শম্ভুপুরা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে মো.মেহেদী হাছান (১৯) এবং মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর গ্রামের আবুল হোসেনের ছেলে আবির হোসেন(১৮)।

এ সময় আদালতের রায়ে হোমনা উপজেলার কৃষ্ণপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে জাকির হোসেনকে খালাস দেয়া হয়। থানা সূত্রে জানাগেছে, গতকাল সোমবার বিকেল চারটার দিকে উপজেলার কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার সময় তিন যুবককে আটক করে এলাকাবাসি । পরে পুলিশকে খবর দিলে হোমনা থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক ও সফিউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ তিন যুবককে গ্রেফতার করে। গতকাল মঙ্গলবার সকাল ১০ টার দিকে তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ে হাজির করা হলে। ইউএনও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এদেও মধ্যে দু’যুবককে ৬ মাস করে কারাদন্ড দেয় । এবং অপর যুবককে বেকসুর খালাস দেয়া হয় । হোমনা থানা উপ-পরিদর্শক (এসআই) কাজী নাজমুল হক বলেন, গতকাল সোমবার বিকেল চারটার দিকে উপজেলার কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার সময় তিন যুবককে আটক করে থানায় খবর দেয় এলাকাবাসি। পরে বিদ্যালয় থেকে তিন যুবককে গ্রেফতার করা হয়েছে । পরের দিন ভ্রাম্যমান আদালতে হাজির করা হয় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শহিদুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, ওই যুবকরা মিলে কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে যাচ্ছিল। এমন সময় এলাকাবাসি তাদেরকে ধরে পুলিশে খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে । সকালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দেয়া হয় ।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন