মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে মেরিট কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের ৭টি বৃত্তি লাভ

মো: নাজিম উদ্দিনঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর ষ্টেশন সংলগ্ন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নিবন্ধিত মেরিট কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ট্যালেন্টপুলে ৬জন ও সাধারন গ্রেডে ১জনসহ মোট ৭জন পরীক্ষার্থী বৃত্তি লাভ করেছে।

বৃত্তি প্রাপ্ত পরীক্ষার্থীরা হলো, ট্যালেন্টপুলে আবুল কালাম, দেলোয়ার হোসেন,জোবায়ের সুলতান শান্ত,অনিক সাহা,নাইম হাসান,পৃথা সাহা, সাধারনে সিফাত হোসেন বৃত্তি লাভ করে।

মেরিট কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম জানান, ২০১৫সালের প্রাথমিক সমাপনি পরীক্ষায় ৩০জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে। এর মধ্যে ১৩জন শিক্ষার্থী (জিপিএ-৫) ১৪জন (এ) গ্রেড ও ৩জন (এÑ) সহ শতভাগ শিক্ষার্থী কৃতিত্বের সাথে পাশ করে। বৃত্তির ফলাফলে ৭জন শিক্ষার্থী বৃত্তি লাভ করায় আমরা খুবই আনন্দিত। আমরা ভবিষৎতে এই ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সর্বদা সচেষ্ট থাকব। বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা জানায় মেরিট কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও পরিচালনা পর্ষদের সদস্যদের আন্তরিকতা ও অত্যন্ত গুরুত্বসহকারে পাঠদান কার্যক্রম পরিচালনা ও সহজ পদ্ধতিতে

পাঠদান ও সকল ছাত্র-ছাত্রীদের মনোযোগ সহকারে পাঠদানে উৎসাহিত করায় এ ফলাফল অর্জন সম্ভব হয়েছে। আমার আশা আগামী দিনে এর ধারাবাহিকতা বজায় থাকবে।

মেরিট কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের অধক্ষ্য গৌরাঙ্গ চন্দ্র পোদ্দার বলেন, সমাপনি পরীক্ষায় ১৩টি  জিপিএ-৫ সহ শতভাগ পাশ যে কোন বিদ্যালয়ের জন্য একটি মাইল ফলক। ৭টি বৃত্তি ও শতভাগ পাশের ফলাফলে ছাত্র-ছাত্রীদের শিক্ষার প্রতি আগ্রহ দিগুন বেড়েছে। আমরা ভবিষ্যতে আরো ভাল ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছি।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন