রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ৩ ডাকাত গ্রেফতার

বেলাল উদ্দিন আহম্মদঃ

রোজ রোববার, ৩১ জুনুয়ারী ২০১৬ ইং(মুরাদনগর বার্তা ডটকম)ঃ

মিল্লার মুরাদনগর উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা নামক স্থান হতে শনিবার ৩জন ডাকাতকে গ্রেফতার ও তাদের তথ্যের ভিক্তিতে অভিযান চালিয়ে একটি পিকআপ ও দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্বার করেছে মুরাদনগর ও দেবীদ্বার থানা পুলিশ।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়,ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় শনিবার ভোরে উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা নামক স্থান হতে তিন ডাকাতকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হল দেবীদ্বার উপজেলার উখারী গ্রামের আ: রশিদ মেম্বারের ছেলে মফিজুল ইসলাম ওরফে সাগর, দাউদকান্দি উপজেলার মাউড়া বাড়ির মোবারক ভুইয়ার দুই ছেলে সজিব ভুইয়া(২৪) ও পারভেজ ভুইয়া(২২)।

তাদের দেওয়া তথ্য মতে মুরাদনগর ও দেবীদ্বার থানা পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে বুড়িচং উপজেলার নিমসার বিসমিল্লা মাছের আড়ত হতে ছিনতাইকৃত একটি পিকআপ (ঢাকা মেট্রো ন-১৮-১১১৭) উদ্বার করে ও মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের সাজু বেগমের বাড়ী থেকে দেশীয় অস্ত্র উদ্বার করে।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি মিজানুর রহমান জানান গ্রেফতারকৃত তিনজনকে রোববার কুমিল্লা কোর্টে চালান করা হয়েছে। অন্যান্যদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

print

মুরাদনগর : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন