বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

বাঙ্গরা নতুন থানার কার্যক্রম শুরু

বেলাল উদ্দিন আহাম্মদঃ

রোজ শনিবার, ২৩ জানুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বাঙ্গরা থানা নামে এক নতুন থানার পথ চলা শুরু হয়েছে।

উপজেলার শ্রীকাইল গ্যাস ক্ষেত্র উদ্বোধন কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ও নিকার অনুমোদন ক্রমে উপজেলার ২২টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়ন নিয়ে নতুন থানা হিসাবে বাঙ্গরা থানা গঠন করা হয়।

গতকাল শুক্রবার রাতে কুমিল্লা পুলিশ সুপার শাহ মো: আবিদ হোসেন বাঙ্গরা থানা পরিদর্শন করতে এসে রাত সোয়া আটটায় প্রাথমিক ভাবে থানার কার্যক্রম শুরু করার নির্দেশ দেন।এ সময় তার সাথে ছিলেন অতি: পুলিশ সুপার আশরাফ আলী ভুইয়া, এএসপি( সার্কেল বি) মো: ইকবাল হোসেন, মুরাদনগর থানার অফিসার ইন চার্জ মো:মিজানুর রহমান, ইউ পি চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন হাকিম সওদাগর, ওমর ফারুক ও শরীফুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

বাঙ্গরা থানা বাস্তবায়নের অন্যতম দাবীদার মুরাদনগর আ’লীগের কাউকে না জানিয়ে থানার কার্যক্রম আরম্ভ করায় আ’লীগের নেতা কর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। এ বিষয়ে মুরাদনগর থানা আ’লীগের যুগ্ম আহবায়ক এস টি আহামেদ ফয়সাল বলেন, ক্ষমতাসীন দলের কাউকে না জানিয়ে নতুন থানার কার্যক্রম চালু করায় আমরা ক্ষব্ধ।

এ বিষয়ে নতুন বাঙ্গরা থানার অফিসার ইন চার্জ মোয়াজ্জেম হোসেন বলেন পুলিশ সুপার শাহ মো: আবিদ হোসেন থানা পরিদর্শন শেষে কার্যক্রম চালু করার নির্দেশ দেন। থানার আনুষ্ঠানিক উদ্বোধন পরে হবে।

print

: আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন