বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ৪১ কেজি গাজাসহ ৩ সম্ম্রজ্ঞী গ্রেফতার

মো: নাজিম উদ্দিনঃ

রোজ শুক্রবার, ১২ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার পূর্ব ধইর পশ্চিম ইউনিয়নের খৈইয়াখালী গ্রামের তুলা শাহ্ মাজারের পাশে জাকিরের বাড়ি থেকে বৃহস্পতিবার রাতে  তল্লাশী চালিয়ে ৪১ কেজি গাজা সহ তিন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

আটককৃতরা হলেন, মৃত আ: হাকিমের স্ত্রী হোসনেয়ারী বেগম(৫২), জহিরুল ইসলামের স্ত্রী হালিমা বেগম(৩৫) ও সামছুল হকের স্ত্রী হাসিনা আক্তার(৩০) আটক সকলের গ্রাম খৈয়াখালী।

জানা যায়, মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হেসেন ও এসআই মাহমুদুল হাছান রুবেলের নেতৃত্বে একদল পুলিশ খৈইয়াখালী গ্রামের জাকিরের বাড়িতে বিপুল পরিমান মাদকদ্রব্য বিক্রির জন্য মজুদ রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ১১টায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশ বসত ঘরে তল্লাশী চালিয়ে ২৭টি পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় ৪১ কেজি ৫শত গ্রাম গাজা উদ্ধার করে। এ সময় তিন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ বিষয়ে বাঙ্গরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, আটককৃত তিন জনসহ ৪ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে। শুক্রবার বিকালে আটককৃতদের কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হবে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন