মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে প্রধান শিক্ষকের বিদায়ী সংবধর্না

মো: নাজিম উদ্দিনঃ

রোজেোমবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৬ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার অনন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সদ্য বিদায়ী প্রধান শিক্ষক এবং মুরাদনগর উপজেলা শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক মোঃ ওয়ালী উল্লাহর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

অনন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোবারক হোসেনের সভাপতিত্বে এবং যাত্রাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু কাউসার এর সঞ্চালনায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রধান করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ এন এম মাহবুব আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রধান করেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকতা আনোয়ার হোসেন চৌধুরী,নাজমুল হক শিকদার।

এছাড়া উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যন্যার মধ্যে বক্তব্য রাখেন টনকী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ গাজীউল হক চৌধুরী, রেবেকা সুলতানা, আবু তাহের মাষ্টার, নুরুল ইসলাম সরকার, আবদুল গাফ্ফার, আবু বক্কর সিদ্দিক।

অন্যন্যার মধ্যে উপস্থিত ছিলেন মো: কামরুল ইসলাম শাহিন,তাহেরা আক্তার খানম, নাজমা বেগম, সাংবাদিক হাবিবুর রহমান,নাজিম উদ্দিন,জাকির হোসেন, আবুল কালাম আজাদ ও বিভিন্ন বিদ্যালয়ে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত থেকে অশ্রুসিক্ত নয়নে ও ব্যাথিত হৃদয় নিয়ে অনন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সদ্য বিদায়ী প্রধান শিক্ষক মোঃ ওয়ালী উল্লাহকে বিদায় জানান।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন