রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

জাহাঙ্গীর আলমকে সাধারন সম্পাদক করায় উজ্জীবিত মুরাদনগর উপজেলা আ’লীগ

মোঃ নাজিম উদ্দিনঃ

রোজ বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):

১৩ই ফেব্রুয়ারী  অনুষ্ঠিত হয়ে যাওয়া কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্মেলনের পর উজ্জীবিত হয়ে ওঠেছে মুরাদনগর উপজেলা আ’লীগের তৃনমূলসহ সকল স্তরের নেতা কর্মীরা। কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলিগের প্রভাশালী নেতা জাহাঙ্গীর আলম সরকারকে পুনরায় সাধারন সম্পাদক নির্বাচিত করায় মুরাদনগর উপজেলা তথা কুমিল্লা উত্তর জেলার ৭টি উপজেলা আওয়ামীলীগের  সকল নেতৃবৃন্দের মধ্যে উজ্জীবিত মনোভাব বিরাজ করছে।

নেতা কর্মীদের দাবি দলীয় সকল কার্মসুচী ও বিভিন্ন সভা-সমাবেশসহ দলীয় সকল কার্যক্রমে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদ্য নির্বাচিত সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের নেতৃত্বে তারা ঐক্যবদ্ধ রয়েছেন এবং থাকবেন। তৃনমূলের নেতা কর্মীদের দাবী জাহাঙ্গীর আলম সরকারের যোগ্য নেতৃত্বের ফলে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক ভাবে হয়েছে অনেক শক্তিশালী এবং তার নেতৃত্বে হরতাল-অবরোধসহ সরকার বিরোধী সকল আন্দোলন প্রতিহত করেছি। নেতাকর্মীরা আরো জানান  আমরা  দলীয় এবং নেতাকর্মীদের প্রয়োজনে সব সময় জাহাঙ্গীর আলম সরকারকে পাশে পাই এবং তিনি সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ রাখার জন্য সবর্দা সচেষ্ট রয়েছেন।

সরেজমিনে দেখা যায়, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলিগের জাহাঙ্গীর আলম সরকারকে  পুনরায় সাধারন সম্পাদক নির্বাচিত করা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃনমূল নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা প্রানচাঞ্চল্য মনোভাব বিরাজ করছে। ইউনিয়ন পরিষদ র্নিবাচনে যোগ্য প্রার্থী বাছাইয়ের জন্য বিভিন্ন স্থানে আলোচনা সভা থেকে শুরু করে প্রার্থী বাছাইয়ের জন্য যারা জনসাধারনের কাছে গ্রহনযোগ্যতা অর্জন করতে পারবে ঠিক তেমনি ব্যাক্তি প্রার্থী তালিকায় অন্তর্ভক্ত হবে বলে জানা যায়।

মুরাদনগর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল বলেন, কুমিল্লা উঃ জেলা আ’লীগের সম্মেলনে জাহাঙ্গীর আলম সরকারকে পুনরায় সাধারন সম্পাদক নির্বাচিত করায়  বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমি আন্তরিক ধন্যবাদ জানাই এবং আমি প্রধানমন্ত্রীর কাছে একটি দাবি জানাই যে আগামী সম্মেলনে আমাদের এই ত্যাগী নেতাকে সভাপতি পদে অধিষ্ঠিত করেন।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভিপি মো: জাকির হোসেন বলেন জননেতা জাহাঙ্গীর আলম সরকারকে পুনরায় সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও জনসাধারন তাকে স্বাগতম ও আন্তরিক ভাবে অভিনন্দন জানিয়েছে। সম্মেলনের পর আওয়ামীলীগের নেতাকর্মীরা খুবই উজ্জীবিত এবং তৃনমূল পর্যায়ে চাঙ্গা ভাব বিরাজ করছে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন