মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরের শ্রীকাইল কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন

এম কে আই জাবেদ ঃ

রোজ সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):
কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইল কলেজে একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত হয়েছে। রবিবার সকালে শ্রীকাইল কলেজ ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনির্মিত এবং কালো পতাকা উত্তোলন এবং শহীদ মিনারে পুষ্পস্থপক অর্পণ করা হয়।

পরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিয়া মোঃ গোলাম সারোয়ারের নেতৃত্বে ক্যাম্পাসের প্রধান গেইট থেকে শিক্ষার্থী ও সকল শিক্ষকদের নিয়ে একটি বিশাল ‘প্রভাতফেরি’ র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শ্রীকাইল বাজার, কৃষ্ণ কুমার উচ্চ বিদ্যালয়, নজম উদ্দিন ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়, হাজী আব্দুল গফুর কিন্ডার গার্টেন, শ্রীকাইল কিন্ডার গার্টেন, হিলফুল ফুজুল কেজি স্কুল এবং কলেজ ছাত্রবাস পদক্ষিণ করেন।

এসময় র‌্যালিতে কলেজের বিভিন্ন শিক্ষার্থী, শ্রীকাইল কলেজ গভর্নিং বডি সদস্য মোঃ সুমন মিঞা, কলেজের সহকারী অধ্যাপক মোঃ নজরুল ইসলাম, মোঃ মিজানুর রহমান, পণব কুমার চৌধুরী, শাহ মোঃ অলিউল্লাহ, মোঃ লুৎফর রহমান, দেওয়ান মোঃ নকিবুল হুদা,  প্রভাষকগণের মধ্যে মোঃ ওসমান গনি সরকার, কাজী রওনক জাহান, জাহানারা বেগম, রেজাউল কমির চৌধুরী, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ ফয়েজ আহমেদ, সফিকুল ইসলাম, কামরুল হাছান (মিকাইল), শাহিনুল ইসলাম পলাশ, আবু সুফিয়ান, মোঃ কামরুল হাসান, মোঃ সুমন মিয়া, ছাকিনা আক্তার, সালমা পারভীন ফেরদেওসী বেগম প্রভাতফেরীতে অংশগ্রহণ করেন।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন