রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

বেলাল উদ্দিন আহাম্মদঃ

রোজ সোমবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):
মুরাদনগরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে। গত রোববার বেলা ১১টায় উপজেলার কবি নজরুল মিলনায়তনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনসুর উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভ’মি) মো: আজগর আলী, আরো বক্তব্য রাখেন মুরাদনগর থানার ওসি মো: মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: হারুনুর রশিদ, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক পার্থ সারথী দত্ত, মুরাদ নূরুন্নাহার বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এ এম এম মুজিবুর রহমান, মুরাদনগর ডি আর সরকারী হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র  মো: আসিফ আনোয়ার প্রমুখ। সভায় প্রধান অতিথি সৈয়দ আবদুল কাইয়ুম খসরু সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

এর আগে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুস্প স্তবক অর্পন করেন উপজেলা পরিষদের পক্ষে মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো: মনসুর উদ্দিন ও প্রসাশনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আ’লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মুরাদনগর ক্লাব, মুরাদনগর সবুজ সংঘ সহ বিভিন্ন সামজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন