বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

শোক সংবাদ: মুরাদনর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবীবুর রহমানের ইন্তেকাল

মো: মোশাররফ হোসেন মনিরঃ

মুরাদনগর বার্তা টোয়েন্টিফোর ডটকম: কুমিল্লার মুরাদনগর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, অব: বাংলাদেশ সেনাবাহিনির হাবিলদার ও মুরাদনগর সদর ইউনিয়নের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা মো: হাবীবুর রহমান (৭৫) মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার সদর ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের নিজ বাড়ীতে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১০ ছেলে ৫ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার সকাল ১০টায় মরহুমের গ্রামের বাড়ী নেয়ামতপুর গ্রামের বালুর মাঠে রাষ্ট্রিয় মার্যাদা ও জানাযা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

pc muradagar, comilla1 23-03-16

এ সময় মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনসুর উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-আর-রশিদ, চাপিতলা ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ, মুরাদনগর থানার এসআই নূরুল আলমসহ উপজেলার বিভিন্ন শ্রেনীর লোকজন অংশগ্রহন করেন।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ বীর মুক্তিযোদ্ধা মো: হাবীবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন