শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

বাঞ্ছারামপুরে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটা বিদ্ধ সহ আহত ৩০

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর ( ব্রাক্ষনবাড়িয়া ) প্রতিনিধিঃ

ব্রাক্ষনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার আজ সোমবার বিকাল ৫ টার দিকে দরিয়াদৌলত ইউপির বাখর নগর গ্রামের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সমর্থক ও রব্বান মিয়া বাহিনীর মধ্যে জমি জমার জেরধরে ব্যাপক সংঘর্ষ হয়। টেঁটাবিদ্ধসহ প্রায় ৩০ জন আহত হয় বলে জানা গেছে।

তাদের মধ্যে নারী,পুরুষ ও শিশু রয়েছে ।

আহতদের যাদের নাম পাওয়া গেছে তারা হলেন সোহেল রানা(৩৮),রফিক( ৩৫) আশ্রাফ(২৫), সালমান (৪০),হেলেনা (৪২),ইমরান (১৮),রাসেল (৩৭),সাইফুল ইসলাম( ৪৫),নিপু( ৪২),সানি (১৩) কে বাঞ্ছারামপুর সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। রাসেল মিয়ার অবস্থা আশংকা জনক হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়।

এলাকাবাসী জানান, বহুদিন আগে থেকেই তাদের মাঝে জমি নিয়ে দ্বন্দ্ব চলছিলো। আজ বিকেল তার কথা বার্তার কাটাকাটি নিয়ে টেটা, দা,ছুরি নিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। উল্লেখ্য, বাঞ্ছারামপুরের দরিয়াদৌলত ইউপির বাখরনগরে সাবেক (বর্তমানে অসুস্থ) জাহাঙ্গীর চেয়ারম্যানের উপর হামলা হলো।খোজ নিয়ে ও অভিযোগ উঠেছে আজ কেবল জমিজমা নয়,বিগত ইউপি নির্বাচনে মনোনয়ন কে কেন্দ্র করে জাহাঙ্গীর চেয়ারম্যানের উপর এ হামলা ঘটতে পারে।

এই নিয়ে বাঞ্ছারামপুর মডেল থানার ওসি নুরে আলম বলেন, “আমি ঘটনাস্থলে গিয়ে কিছু টেটা উদ্ধার করেছি তাদেরকে আইনের আওতায় আনা হবে।”

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন