সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ ১৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে বাংলাদেশ কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ মোশাররফ হোসেন মনির:

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা ও বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপস্থিত সকল কাউন্সিলরদের সমর্থনে মুরাদনগর উপজেলা কৃষকলীগের সভাপতি হিসেবে দারোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন খন্দকারকে, হাছান হোসেনকে সিনিয়র সহ-সভাপতি, মাহফুজুর রহমান বাকিরকে সাধারন সম্পাদক এবং বাঙ্গরা বাজার থানার সভাপতি হিসেবে চাপিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মুছা আল কবিরকে, আব্দুল কাইউম সরকারকে সিনিয়র সহ সভাপতি, আবু বকর সবুজকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ করে উপজেলা ও বাঙ্গরা বাজার থানার নতুন কমিটি ঘোষনা করা হয়।

শনিবার সকালে উপজেলার নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করে মুরাদনগর উপজেলা ও বাঙ্গরা বাজার থানা কৃষকলীগ।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কামাল উদ্দিন খন্দকারের সভাপতিত্বে এ সময় প্রধান আতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান বাকির ও উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযোক্তি বিষয়ক সম্পাদক শাহেদুল আলমের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, কোষাধ্যক্ষ নাজির মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মজিবুর রহমান মিয়াজী, মানব সম্পাদক বিষয়ক সম্পাদক আলফাজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, মুরাদনগর উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ, উত্তর জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম ভূইয়া প্রমূখ।

কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের আহ্বায়ক পার্থ সারথী দত্তের উদ্বোধনি বক্তব্যের মাধ্যমে আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী আবুল খায়ের, বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের আহ্বায়ক আবু মুছা আল কবির, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান সবুজ প্রমূখ।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন