সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ ১৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

বরুড়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রির্পোটারঃ

কুমিল্লার বরুড়ায় পারিবারিক কলহের জের ধরে ইশরাত জাহান লিমা(২৫) নামের এক সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার  রাতে স্বামীর বাড়ি উপজেলার গালিমপুর ইউপি’র ধনিশ্বর আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। লিমা আক্তার বরুড়া পৌরসভার কামেড্ডা গ্রামের প্রবাসী ইউসুফ মিয়ার বড় মেয়ে। লিমা এক পুত্র সন্তানের জননী।  নিহতের স্বামী মাসুদ মুঠোফোনে আমাদের জানান, ফোনে আমাদের মধ্যে কথা হচ্ছিলো দীর্ঘ সময় নিয়ে।

এর মধ্যে কথা কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সে আমাকে জানায় বিষ খেয়েছে। এটা জানতে পেরে দ্রুত আমি আমার শাশুড়িকে ফোনের মাধ্যমে জানাই।   লিমার মা (শাশুড়ী) দ্রুত সিএনজি নিয়ে ধনিশ্বর লিমার স্বামীর বাড়িতে গিয়ে দেখেন লিমা বিষ খেয়ে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে লিমার মা সহ আশেপাশের লোকজনের সহযোগীতায় লিমাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠায়। কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়ার পর তার অবস্থার অবনতি ঘটলে পরদিন শুক্রবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য ফয়েজ উল্ল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন,লিমা বিষপান করেছে।সে ঢাকায় নেওয়ার পথে মারা যায়।আমি তার স্বামীর বাড়িতে আছি। তার পরিবারের সাথে কথা বলতেছি “। এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন,আমি ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছি

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন