সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ ১৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে গাঁজা ও ইয়াবাসহ আটক ২

মোঃ নাজিম উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় পৃথক দুইটি অভিযানে ৪কেজি গাঁজা ও ৫০পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ অর্থসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার পূর্ব ধৈইর (পূর্ব) ইউনিয়নের খোষঘর ও টনকি ইউনিয়নের বাইড়া গ্রাম থেকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, দেবিদ্বার থানার উত্তর গুনাইঘর গ্রামের মৃত ফরিদ উদ্দিনের ছেলে আব্দুল হালিম(৪৭) ও বাঙ্গরা থানার বাইড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে শাহরিয়ার (৩৮)।

জানা যায়, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার এসআই মোহাম্মদ হোসেন ও এসআই ওমর ফারুকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৃথক দুইটি অভিযান পরিচালনা করে পূর্ব ধৈইর (পূর্ব) ইউনিয়নের খোষঘর দারোগা বাড়ির সামনে পাকা রাস্তার উপর গাঁজা বিক্রয় কালে আব্দুল হালিম(৪৭) কে ৪কেজি গাঁজা সহ ও টনকি ইউনিয়নের বাইড়া গ্রামের রমিজ উদ্দিন সরকার বাড়ির পাশে কাঠ বাগানের ভিতর হইতে ৫০পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ৫,১৫০/- টাকা সহ শাহরিয়ার (৩৮) কে গ্রেফতার করে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, কুমিল্লা জেলার মাননীয় পুলিশ সুপার স্যারের নির্দেশনায় বাঙ্গরা বাজার থানা এলাকাকে মাদক মুক্ত করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। মাদকের সাথে কখনো কোন আপোষ নয়। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন